শিশু দিবসে পাতৌদির নবাবি উপহার

কিশোর বাংলা প্রতিবেদন: পাতৌদির নবাব পরিবার বলে কথা। উপহারে নবাবি ঢঙ থাকবে না, তা কি হয়? তাই তো গতকাল শিশু দিবস উপলক্ষে বাবা সাইফ আলি খানের কাছ থেকে এক কোটি ৩০ লাখ রুপি মূল্যের গাড়ি উপহার পেলেন ছোট নবাব তৈমুর আলি খান। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, এসআরটি ব্র্যান্ডের এই গাড়িতে রয়েছে একটি বেবি সিট। যেখানে বসে অনায়াসে সফরে যেতে পারবে ছোট্ট তৈমুর।
শিশু দিবস উপলক্ষে কী উপহার দেবেন তৈমুরকে? গণমাধ্যমকর্মীদের এমন প্রশ্নের জবাব দিতে একটুও দেরি করেননি সাইফ। তিনি বলেন, ‘আমার মনে হয়, আমি তাঁকে একটি গাড়ি উপহার দিতে যাচ্ছি। তবে সেখানে সুরক্ষা সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই সেখানে একটি বেবি সিটও থাকতে পারে। আমি মনে করি, তৈমুরের গাড়ির রংটি পছন্দ হবে। চেরি ফলের মতো লালরঙা জিপগাড়ি। আমি তার জন্য গাড়িটা তৈরি করে রেখেছি।’
অবশেষে গাড়ি দিয়ে নিজের কথা রাখলেন সাইফ। গাড়িটি উপহার দিয়ে সাইফ বলেন, ‘গাড়িটিতে একটি বেবি সিট রয়েছে। তাই আমার মনে হয়, তৈমুর এটাতে চড়তে পারবে।’ অচিরেই ছেলের সঙ্গে লং ড্রাইভে দেখা যেতে পারে পাতৌদি নবাবকে।
ছেলের যত্নের পাশাপাশি বর্তমানে ‘কালাকান্দি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সাইফ। এ ছাড়া তাঁর হাতে রয়েছে আরো তিনটি চলচ্চিত্র। ‘বাজার’, ‘রাত বাকি’ ছাড়াও মোহিত সুরির পরবর্তী ছবিতে দেখা যাবে তাঁকে।