এই সময়ে
হোম / কিশোর সংবাদ / সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের পাশে লোটো
শিক্ষার্থীদের

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের পাশে লোটো

কিশোর বাংলা প্রতিবেদনঃ বাংলাদেশের সুবিধাবঞ্চিত মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য লোটো একটি শিক্ষাবৃত্তি প্রকল্প চালু করেছে। সামাজিক দায়বদ্ধতা ও সমাজ পরিবর্তনের অংশ হিসেবে ‘থ্যাংকিউ ফর হেল্পিং মাই এডুকেশন’ নামের এই প্রকল্প হাতে নিয়েছে লোটো বাংলাদেশ।

গত বছরের নভেম্বরে লোটো স্পোর্ট ইটালিয়ার প্রেসিডেন্ট আন্দ্রেয়া তোমাত ঢাকা সফরের সময়  এই প্রকল্পের ঘোষণা দিয়েছিলেন বলে রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এই প্রকল্পের আওতায় দেশের বিভিন্ন স্কুলের সুবিধা বঞ্চিত মেধাবী ছাত্র-ছাত্রীদের সুশিক্ষার জন্য মাসিক হারে লোটো বাংলাদেশের পক্ষ থেকে শিক্ষাবৃত্তি প্রদান করা হবে।

এতে দেশের অবস্থা-সম্পন্ন জনসাধারণের সহযোগিতা কামনা করেছে লোটো। লোটো আউটলেটগুলোতে এরই মধ্যে প্রায় সব প্রোডাক্টের সাথেই একটি বিশেষ ট্যাগ সংযুক্ত করা হয়েছে।

এই ট্যাগ সম্বলিত লোটো প্রোডাক্ট কিনলে তার একটি নির্দিষ্ট অংশ চলে যাবে সেই সব সুবিধা বঞ্চিত মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য গড়ে তোলা ফান্ডে।

যেখান থেকে তাদের শিক্ষার জন্য অর্থায়ন করা হবে। এছাড়া শিক্ষাবৃত্তির পাশাপাশি সুবিধা বঞ্চিত মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য স্কুল খাতাসহ বিভিন্ন শিক্ষা উপকরণও সরবরাহ করার ব্যবস্থা করা হয়েছে।

আরও দেখুন

বাংলা অলিম্পিয়াড

বাংলা অলিম্পিয়াডে পুরস্কার জিতে নিল ১৪৩ শিক্ষার্থী

কিশোর বাংলা প্রতিবেদনঃ আমার ভাষা আমার অহংকার প্রতিপাদ্য বুকে ধারণ করে হাটি হাটি পা পা …