হোম / খেলাধূলা / শিশু ক্রিকেটাররা খেলল হাবিবুল-তাসকিনদের সঙ্গে
ক্রিকেটাররা

শিশু ক্রিকেটাররা খেলল হাবিবুল-তাসকিনদের সঙ্গে

কিশোর বাংলা প্রতিবেদন: কিশোর-কিশোরী ক্রিকেটারদের একটি দল শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দেশের সাবেক ও বর্তমান ক্রিকেট কিংবদন্তিদের সঙ্গে দলবেঁধে একটি বিনোদনমূলক ও হাই-ভোল্টেজ ম্যাচ খেলেছে।

২০ নভেম্বর বিশ্ব শিশু দিবসকে সামনে রেখে ১০ ওভারের এই ম্যাচের আয়োজন করা হয় এদিন।

বিশ্ব শিশু দিবসে পুরো বিশ্ব শিশুদের অধিকার ও প্রয়োজনগুলোকে সামনে আনবে, সিদ্ধান্ত গ্রহণে সক্রিয় অংশগ্রহণকারী হিসেবে শিশু ও তরুণ জনগোষ্ঠীর কথা গুরুত্বের সঙ্গে তুলে ধরবে এবং শিশুদের সহায়তায়, বিশেষ করে সবচেয়ে অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের সহায়তায় কর্মরত ব্যক্তি, করপোরেট প্রতিষ্ঠান এবং সরকারের সংখ্যা বাড়াতে সহায়তা করবে।

এই উদ্যোগের অংশ হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহযোগিতায় ইউনিসেফ বাংলাদেশ একটি বন্ধুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচের আয়োজন করে। যেখানে মিরপুর স্টেডিয়ামের গ্যালারিতে কয়েক হাজার শিশু দর্শকের উল্লাসের মাঝে ইউনিসেফের সহযোগী বেসরকারি সংস্থা (এনজিও) ব্র্যাক, অপরাজেয় বাংলা ও সুরভীর সুবিধাবঞ্চিত শিশু ও কিশোর-কিশোরীরা রোমাঞ্চকর এই ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নেয়।

আরও দেখুন

ঝালকাঠিতে

ঝালকাঠিতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা স্কুল ফুটবল টুর্নামেন্ট শেষ হয়েছে

কিশোর বাংলা প্রতিবেদন: ঝালকাঠিতে বঙ্গবন্ধু বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়ের জেলা পর্যায়ের ফুটবল টুর্নামেন্ট শেষ হয়েছে। শহরের …