এই সময়ে
হোম / কিশোর সংবাদ / ভোলায় শিশু আনন্দ মেলা অনুষ্ঠিত
আনন্দ

ভোলায় শিশু আনন্দ মেলা অনুষ্ঠিত

কিশোর বাংলা প্রতিবেদন: ভোলার তজুমদ্দিনে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে শিশু আনন্দ মেলা। উপজেলার বিভিন্ন প্রান্ত হতে আগত প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে আনন্দঘন পরিবেশে শুরু হয় মেলাটির আনুষ্ঠানিক কার্যক্রম। শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রমের অংশ হিসেবে উপজেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের যৌথ উদ্যোগে আয়োজিত হয় এ মেলা।
উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার দাসের নেতৃত্বে    র‌্যালি ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। শিক্ষক, রাজনীতিবিদ, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও উচ্ছসিত শিশুদের পদচারণায় মেলা প্রাঙ্গণ হয়ে উঠে মুখর।
মেলা উপলক্ষ্যে জেলা তথ্য কর্মকর্তা মো. আহসান কবীর এর সঞ্চালনায় শিশু ও নারী উন্নয়ন বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব ফজলুল হক দেওয়ান। আলোচনা সভায় বক্তারা শিশু অধিকারের নানা দিক সম্পর্কে আলোক পাত করেন।

আরও দেখুন

ঈদ সংখ্যা

শিশু কিশোরদের জন্য ‘কিশোর বাংলা’-র ঈদ সংখ্যা এখন অনলাইনে

কিশোর বাংলা প্রতিবেদনঃ বাংলাদেশসহ বিশ্বব্যাপী কোরোনাভাইরাস পরিস্থিতির প্রেক্ষিতে শিশুকিশোরদের জন্য কিশোর বাংলা’র ঈদ সংখ্যা, ২০২০ …