এই সময়ে
হোম / কিশোর সংবাদ / নড়াইলে সুলতান মেলায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা
চিত্রাঙ্কন

নড়াইলে সুলতান মেলায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

কিশোর বাংলা প্রতিবেদনঃ নড়াইলে সুলতান মেলায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ মার্চ) দুপুরে সুলতান মঞ্চ চত্বরে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক আনজুমান আরা ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বাকাহীদ হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ শাহ আলম, এনডিসি আল আমিন, চিত্রশিল্পী বলদেব অধিকারী, চিত্রশিল্পী নিখিল চন্দ্র দাস, এস এম সুলতান চারু ও কারুকলা ফাউন্ডেশনের সভাপতি শেখ হানিফ প্রমুখ।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম থেকে দশম শ্রেণি পর্যন্ত চারটি বিভাগে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ৫ শতাধিক শিশু-কিশোর অংশগ্রহণ করে।

উল্লেখ্য, বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের ৯৪তম জন্মজয়ন্তী উপলক্ষে ৩ মার্চ থেকে নড়াইলে ১০দিন ব্যাপী ‘সুলতান মেলা’ শুরু হয়েছে। আগামী মঙ্গলবার (১২মার্চ) এ মেলা শেষ হবে। দুই শতাধিক দোকানি মেলা প্রাঙ্গনে তাদের বিভিন্ন পসরা সাজিয়ে বসেছেন। শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন ধরনের নাগোরদোলা ও ট্রেন স্থাপন করা হয়েছে।

৩ মার্চ দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে জেলা প্রশাসন ও এস এম সুলতান ফাউন্ডেশনের আয়োজনে ১০ দিন ব্যাপী এ মেলার উদ্বোধন করবেন খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।

আরও দেখুন

কোরআন

আমিরাতে প্রবাসী শিশু-কিশোরদের কোরআন প্রতিযোগিতা

কিশোর বাংলা প্রতিবেদনঃ সংযুক্ত আরব আমিরাতে সৈয়দ আহাদ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত প্রবাসী শিশু-কিশোরদের কোরআন তেলাওয়াত …