এই সময়ে
হোম / কিশোর সংবাদ / কিশোর বাংলা অফিসে প্রধান উপদেষ্টা সম্পাদক সেলিনা হোসেন
সেলিনা হোসেন

কিশোর বাংলা অফিসে প্রধান উপদেষ্টা সম্পাদক সেলিনা হোসেন

কিশোর বাংলা প্রতিবেদনঃ আজ শনিবার দুপুর সাড়ে ১২টায় কিশোর বাংলা’র প্রধান উপদেষ্টা সম্পাদক সেলিনা হোসেন রাজধানীর মতিঝিলস্থ ডেইলী অবজারভার ও কিশোর বাংলা অফিস পরিদর্শন করেন।

ভারত উপমহাদেশের একমাত্র কিশোর সংবাদপত্র ‘কিশোর বাংলা’ বাংলাদেশ অবজারভার হাউজ থেকে শিশুতোষ সাপ্তাহিক প্রকাশনা হিসেবে ১৯৭৫ থেকে ১৯৮৩ পর্যন্ত নিয়মিত প্রকাশিত হতো। ঐতিহ্যবাহী এই কিশোর বাংলা বর্তমানে নতুন আঙ্গিকে ডেইলী অবজারভার পত্রিকার উদ্যোক্তা পরিচালক মীর মোশাররেফ হোসেনের সম্পাদনায় নিয়মিতভাবে মাসিক পত্রিকা হিসেবে প্রকাশিত হচ্ছে।

ডেইলী অবজারভারউল্লেখ্য, দেশের বরেণ্য কথাসাহিত্যিক সেলিনা হোসেন গত ২৮ অক্টোবর ২০১৯ থেকে কিশোর বাংলার প্রধান উপদেষ্টা সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন।

পরিদর্শনকালে ডেইলী অবজারভার ও কিশোর বাংলা পরিবারের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। কথাসিাহিত্যিক সেলিনা হোসেনকে পত্রিকা দু’টির বিভিন্ন বিভাগ ঘুরে ঘুরে দেখেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ডেইলী অবজারভার পত্রিকার উদ্যোক্তা পরিচালক ও কিশোর বাংলা’র সম্পাদক মীর মোশাররেফ হোসেন।

আরও উপস্থিত ছিলেন কিশোর বাংলার সম্পাদকীয় উপদেষ্টা ও বিশিষ্ট শিশু সাহিত্যিক মোস্তফা মামুন, বিশিষ্ট সাহিত্যিক ও ডেইলী অবজারভারের সিনিয়র সাংবাদিক জীবন ইসলাম, অনলাইন ইনচার্জ কাজী আব্দুল হান্নান, কিশোর বাংলার যুগ্ম সম্পাদক মিয়া মনসফ, ব্যবস্থাপনা সম্পাদক মোঃ নূরননবী সরকার তুষার, নির্বাহী সম্পাদক ও বিশিষ্ট শিশুসাহিত্যিক আহমেদ রিয়াজ, সহযোগী সম্পাদক কৌশিক আহমেদ, শিল্প সম্পাদক মামুন হোসাইন, বিপণন ও বিজ্ঞাপন ব্যবস্থাপক সৈয়দা ইয়াছমীন সিমী, গ্রাফিক্স ডিজাইনার মিজানুর রহমান মিঠু, ডেইলী অবজারভারের আইটি ইনচার্জ সুব্রত কর্মকার ও প্রধান হিসাব রক্ষক ফারহানা ইয়াছমিন, কিশোর বাংলার সম্পাদকীয় সহকারী মোছাঃ শিখা আক্তার প্রমুখ।

পরিদর্শনকালে কথাসাহিত্যিক সেলিনা হোসেন ডেইলী অবজারভার ও কিশোর বাংলার সাথে সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগের সংবাদকর্মীদের সাথে মত বিনিময়কালে পত্রিকা দুটির সাথে সম্পৃক্ত হয়ে সন্তোষ প্রকাশ করেন।

আরও দেখুন

ঈদ সংখ্যা

শিশু কিশোরদের জন্য ‘কিশোর বাংলা’-র ঈদ সংখ্যা এখন অনলাইনে

কিশোর বাংলা প্রতিবেদনঃ বাংলাদেশসহ বিশ্বব্যাপী কোরোনাভাইরাস পরিস্থিতির প্রেক্ষিতে শিশুকিশোরদের জন্য কিশোর বাংলা’র ঈদ সংখ্যা, ২০২০ …