এই সময়ে
হোম / কিশোর সমস্যা / এমপির অপেক্ষায় রোদে পুড়ল শিশু শিক্ষার্থীরা
এমপি

এমপির অপেক্ষায় রোদে পুড়ল শিশু শিক্ষার্থীরা

কিশোর বাংলা প্রতিবেদন: এমপির অপেক্ষায় রোদে পুড়ল শিশু শিক্ষার্থীরা, আসবেন এমপি মহোদয়। আর তাকে স্বাগত জানাতে অপেক্ষায় সারিবদ্ধভাবে দাঁড়িয়ে অপেক্ষা করছে স্কুলের শিশুরা। সকাল থেকে দুপুর পর্যন্ত শিশুদের দাঁড় করিয়ে রাখে স্কুল কর্তৃপক্ষ। জয়পুরহাটের পাঁচবিবি পৌর স্বাস্থ্যসেবা কেন্দ্র উদ্বোধন করেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
অনুষ্ঠানে তার আগমন উপলক্ষে পাঁচবিবি পৌরসভার শহীদ আলাউদ্দিন মিউনিসিপ্যাল বিদ্যালয়ের কোমলমতি শিশুদের ওই উদ্বোধনী অনুষ্ঠানে ডেকে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রখর রোদের মধ্যে লাইন ধরে দাঁড় করিয়ে রাখা হয়। বিষয়টি এমপির নজরে পড়লেও এ নিয়ে কোনো কথা বলেননি তিনি।
প্রত্যক্ষদর্শীরা জানান, রোদে দাঁড়িয়ে এমপির জন্য অপেক্ষা করতে করতে হাঁপিয়ে ওঠে শিশুরা। অনেক শিশু মাঝে মধ্যে ছায়ায় গিয়ে আশ্রয় নিলেও বিদ্যালয়ের শিক্ষকরা আবার লাইনে এনে দাঁড় করিয়ে দেন। দুপুরে শিশুদের ভিড়ের মধ্য দিয়েই অনুষ্ঠানে প্রবেশ করেন এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
বিষয়টি স্বীকার করে শহীদ আলাউদ্দিন মিউনিসিপ্যাল বিদ্যালয়ের অধ্যক্ষ আনিছুর রহমান বাচ্চু বলেন, বিদ্যালয়ের কিছু সমস্যার কথা তুলে ধরে শিশুরা প্রধান অতিথিকে মানপত্র দেয়ার জন্য যায়। যেহেতু অনুষ্ঠানটি পৌরসভার এবং বিদ্যালয়টি পৌরসভার সেহেতু শিশুদের অনুষ্ঠানে পাঠানো হয়। শিশুদের পেছনে শিক্ষকদেরও দাঁড় করে রাখা হয় যেন তাদের অসুবিধা না হয়।

আরও দেখুন

বিক্ষোভ

বরিশালে খেলার মাঠ রক্ষায় সুবিধাবঞ্চিত শিশুদের বিক্ষোভ

কিশোর বাংলা প্রতিবেদনঃ বরিশাল নগরীর রূপতলীতে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের মাঠ দখল …