এই সময়ে
হোম / কিশোর সংবাদ / ঈদের নতুন পোশাক পেল ১৭৫ এতিম শিশু-কিশোর
ঈদের

ঈদের নতুন পোশাক পেল ১৭৫ এতিম শিশু-কিশোর

কিশোর বাংলা প্রতিবেদনঃ ঈদ উপলক্ষে পছন্দের লাল ফ্রক পেয়ে হাসির মুখে হাসি আর ধরে না। আর জুঁই পেয়েছে গোলাপী ফ্রক, সুরাইয়া পেয়েছে পছন্দের টিয়া কালারের ফ্রক। তেমনি নয়ন পেয়েছে নীল শার্ট আর সজীব লাল। নতুন পোশাক হাতে পেয়ে এই শিশুদের মুখে ঝরছিল ঈদের হাসি।

বুধবার যশোরে এমনই ১৭৫ দরিদ্র, এতিম শিশুর হাতে ঈদের নতুন পোশাক তুলে দেয়া হয়েছে। আইডিয়া সমাজকল্যাণ সংস্থা ব্যতিক্রমী এ ঈদ আনন্দ আয়োজন করে।

বুধবার সকালে যশোর শহরের খড়কি এলাকায় আইডিয়া সমাজকল্যাণ সংস্থা প্রাঙ্গনে আইডিয়ার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান, খড়কি পীরসাহেব মো. কামরুজ্জামান ও যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন।

এছাড়াও বক্তব্য দেন আইডিয়ার প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সহকারী অধ্যাপক হামিদুল হক শাহীন, আইডিয়া সভাপতি আজাহারুল ইসলাম, সাধারণ সম্পাদক পার্শা সারজানা তমা, দিশা, মিতালী, জিনিয়া, মল্লিকা, শাহরিয়া ইয়াসমিন মিম প্রমুখ।

আইডিয়ার প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা যশোর সরকারি এমএম কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হামিদুল হক শাহীন জানান, প্রতিবছরের মত এবারও আইডিয়া এই এলাকার হতদরিদ্র ও পিছিয়ে পড়া ১৭৫ শিশু কিশোরের হাতে ঈদ উপলক্ষে নতুন পোশাক তুলে দিয়েছে। রোজার শুরুতেই এই শিশুদের চিহ্নিত করে তাদের বাড়ি বাড়ি দিয়ে গায়ের মাপ ও পছন্দের রঙ লিখে আনা হয়েছে। এরপর সেই মাপ ও রঙ অনুযায়ী দোকান থেকে ঈদের পোশাক সংগ্রহ করা হয়েছে।

আরও দেখুন

কিরাত

যুক্তরাষ্ট্রে কিরাত প্রতিযোগিতায় শতাধিক শিশু-কিশোর

কিশোর বাংলা প্রতিবেদনঃ যুক্তরাষ্ট্রে কিরাত প্রতিযোগিতায় অংশ নিয়েছেন শতাধিক বাংলাদেশি শিশু-কিশোর, বিজয়ীদের পুরস্কার দেন নিউ …