এই সময়ে
হোম / ফিচার / ইআরএফে শিশু-কিশোরদের বইপড়া কর্মসূচি
বইপড়া

ইআরএফে শিশু-কিশোরদের বইপড়া কর্মসূচি

কিশোর বাংলা প্রতিবেদনঃ ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম সংগঠনের সদস্যদের বাচ্চাদের জন্য বইপড়া কর্মসূচি চালু হয়েছে ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) এর উদ্যোগে । শনিবার রাজধানীর পুরানাপল্টনে ইআরএফের নিজস্ব কার্যালয়ে এ কর্মসূচি শুরু হয়।

অনুষ্ঠানের শেষভাগে অংশগ্রহণকারী শিশু-কিশোররা তাদের পড়া বইয়ের বিষয়বস্তু, এর শিক্ষণীয় দিক এবং নিজেদের অনুভুতি সবার সামনে তুলে ধরেন।

কর্মসূচিটি পরিচালনা করেন ইআরএফ সদস্য ও ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের প্ল্যানিং এডিটর আসজাদুল কিবরিয়া। আসজাদুল কিবরিয়া বলেন, শিশু-কিশোরদের জ্ঞানের পরিধি বাড়াবে বই বড়ার অভ্যাস, তাদেরকে আরও মানবিক করবে ও সৃজনশীল করে তুলবে ।

অনুষ্ঠানে ইআরএফ সভাপতি সাইফ ইসলাম দিলাল, তিনি বলেন, আমরা এতদিন কাজ করেছি শুধু নিজেদের (সদস্য) দক্ষতা উন্নয়নে । যদি আমাদের বাচ্চাদের দক্ষতার উন্নয়ন না ঘটাতে পরি, তাদের জ্ঞানভাণ্ডার সমৃদ্ধ করতে না পারি শুধু নিজেরা দক্ষ ও সমৃদ্ধ হয়ে লাভ নেই । তাই এই বইপড়া কর্মসূচির আয়োজন। তাদের সৃজনশীলতার বিকাশে আগামি দিনে আরও নানা ধরনের কর্মসূচি হাতে নেওয়া হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইআরএফের সাধারণ সম্পাদক এসএম রাশিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, নির্বাহী কমিটির সদস্য দৌলত আক্তার মালা ও সুনীতি কুমার বিশ্বাসসহ সদস্য ও অভিভাবকগন ।

আরও দেখুন

ষাটগম্বুজ

ঐতিহাসিক ষাটগম্বুজ মসজিদে শিশু কর্নার

কিশোর বাংলা প্রতিবেদনঃ বিশ্ব ঐতিহ্য ঐতিহাসিক ষাটগম্বুজ মসজিদ। দেশের প্রাচীনতম ঐতিহাসিক এই মসজিদের প্রতিদিন ঘুরতে …