এই সময়ে
হোম / কিশোর সংবাদ / আমিরাতে প্রবাসী শিশু-কিশোরদের কোরআন প্রতিযোগিতা
কোরআন

আমিরাতে প্রবাসী শিশু-কিশোরদের কোরআন প্রতিযোগিতা

কিশোর বাংলা প্রতিবেদনঃ সংযুক্ত আরব আমিরাতে সৈয়দ আহাদ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত প্রবাসী শিশু-কিশোরদের কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার সমাপ্তি হয়েছে। ২৪ মে শুক্রবার শারজাহস্থ রেডিসন ব্লুতে জমকালো এক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণীর মধ্যদিয়ে সমাপ্ত হয় মাসব্যাপী কোরআন প্রতিযোগিতার।

৫ম আসরের প্রতিযোগিতার বাছাই পর্বে আমিরাতে অবস্থানরত তিনশত হাফেজ ও সাধারণ প্রবাসী ছাত্রছাত্রী অংশ নেয়। এবারের আসরে হাফেজদের মধ্যে প্রথম হয়েছেন হাফেজ আব্দুল আজিজ।

হাফেজদের মধ্যে দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ হোন যযথাক্রমে মোহাম্মদ ওমর, আবু বকর, সাদ খুরশেদ আলম, মোহাম্মদ এস এম ও মোহাম্মদ সাইফুল্লাহ। এছাড়া সাধারণ ছাত্র-ছাত্রীদের মধ্য থেকে আরো ১০ জন প্রতিযোগিকে পুরস্কৃত করা হয়।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইসমাইল গণি চৌধুরী ও যুগ্ম সম্পাদক জাহাঙ্হীর আলম রূপু ও কাজী মোহাম্মদ আলীর পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি দুবাইয়ের মান্যবর কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান বিজয়ীদের মাঝে নগদ অর্থ, সম্মাননা ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড.রেজা খান।

এছাড়াও উপস্থিত ছিলেন সৈয়দ আহাদ ফাউন্ডেশনের কো চেয়ারম্যান মাজহারুল ইসলাম মাহবুব, আইয়ুব আলী বাবুল, বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি এম এ বাসার, নুরুল ইসলাম, মোহাম্মদ সারোয়ার, শারাফাত আলী, ইয়াকুব, আব্দুল কুদ্দুস, মোহাম্মদ হাসেম, নিজাম উদ্দিন, আব্দুল আলিম, আশিক মিয়া, জিল্লুর রহমান, রাজা মল্লিক, প্রকৌশলী নওশের আলী, আজিম, জাকির হোসেন, মানিক, হাবিব আরাফাত, নূরনবী, প্রকৌশলী মোরশেদ, মোঃ শাহাদাৎ হোসেন, মীর আহমদ, মাহাবুব, মেহেদী ইউসুফ সহ সংগঠনের নেতৃবৃন্দ।

আরও দেখুন

বঙ্গবন্ধু

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার শ্রদ্ধা জ্ঞাপন

কিশোর বাংলা প্রতিবেদনঃ বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ১৫ আগষ্ট উদযাপন উপলক্ষে গত ৪ আগষ্ট টুঙ্গিপাড়ায় …